kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


ফতেহপুরে চাঁদার দাবিতে নির্মাণ প্রতিষ্ঠানে হামলা, অস্ত্রসহ আটক ১

ফেনী প্রতিনিধি    

৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৪৫



ফতেহপুরে চাঁদার দাবিতে নির্মাণ প্রতিষ্ঠানে হামলা, অস্ত্রসহ আটক ১

এক কোটি টাকা চাঁদার দাবিতে ফেনীর ফতেহপুরে রেলওয়ে ওভারপাস নির্মাণ প্রতিষ্ঠান শিপো পিবিএল লিমিটেড'র কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালিয়েছে সন্ত্রাসীরা। গতকাল শুক্রবার রাতে এ হামলার ঘটনা ঘটে।

এ সময় দুর্বৃত্তরা প্রকৌশলী মোহাম্মদ আলী ও কর্মকর্তা মেহেদী হাসানকে অপহরণের পর র‍্যাব-পুলিশের তৎপরতার মুখে তাদের ছেড়ে দেয়। এ ঘটনায় অভিযান চালিয়ে শুক্রবার গভীর রাতে রাজন নামে এক যুবককে অস্ত্রসহ গ্রেপ্তার করে র‍্যাব। পরে ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকতা ফয়েজ উল্লাহ বাদী হয়ে শুক্রবার রাতে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা অভিযোগ করে জানান, শুক্রবার রাতে সন্ত্রাসী রাজন ও এনামুলের নেতৃত্বে ২৫ থেকে ৩০ জন দুর্বৃত্ত ফতেহপুর রেলওভারপাস নির্মাণ প্রতিষ্ঠান শিপু পিবিএলের কাছে এক কোটি টাকা চাঁদা দাবি করে। পরে প্রতিষ্ঠানটি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা প্রতিষ্ঠানের কার্যালয়ে হামলা ও ভাঙচুর করে। এ সময় এক প্রকৌশলীসহ দুইজনকে অপহরণ করে পরে ছেড়ে দেয় তারা। এ ঘটনায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

ফেনীর র‍্যাব ৭ ক্যাম্পের অধিনায়ক স্ক্রোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম অস্ত্রসহ একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে ফতেহপুর দেওয়ানগঞ্জ রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে রাজনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল এবং চারটি রাউন্ড গুলি উদ্ধার করে র‍্যাব। আটক রাজন ফেনী সদরের শর্শদী ইউনিয়নের শহিদুল্লাহর ছেলে। তার বিরুদ্ধে চাঁদাবাজি ও মহাসড়কে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান ক্যাম্প অধিনায়ক।

 


মন্তব্য