kalerkantho


শেরপুরে ছয় জুয়াড়িসহ গ্রেপ্তার ১০

শেরপুর প্রতিনিধি    

৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:২৪



শেরপুরে ছয় জুয়াড়িসহ গ্রেপ্তার ১০

শেরপুরে পৃথক অভিযানে ছয় জুয়াড়িসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, জুয়াখেলা বসানো হয়েছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১০টার দিকে চান্দের নন্নী গ্রামের জুয়াড়ি ছামিদুল মিয়ার বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল। এ সময় জুয়ার সরঞ্জাম ও টাকাসহ ছয়  জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ওই গ্রামের এনামুল হক (২৫), নিচপাড়া গ্রামের সাইফুল ইসলাম (৩০), চিনামারা গ্রামের আমিনুল ইসলাম (৩৫), সেলিম মিয়া (২৮), বুলবুল হোসেন (৩৫) এবং কাওলারা গ্রামের নুর নবী মিলন (৩৫)। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে গৃহকর্তা ছামিদুল পালিয়ে যান।

নালিতাবাড়ী থানার এসআই মো. নজরুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতদের আজ শনিবার দুপুরে বিচারিক আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে, ঝিনাইগাতী উপজেলার তাওয়াকুচা এলাকায় বিজিবি'র ওপর ইয়াবা পাচারকারীদের হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন মো. সেলিম মিয়া, মিজানুর রহমান, কবীর হোসেন এবং মো. মোস্তফা। মামলাটির তদন্ত কর্মকর্তা ঝিনাইগাতী থানার এসআই মো. আব্দুল করিম বলেন, "গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতে সোপর্দ করলে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়। মামলার অন্যান্য আসামিদেরও গ্রেপ্তারে অভিযান চলছে।

"  

উল্লেখ্য, গত বুধবার রাতে বিজিবির টহল দল তাওয়াকুচা এলাকায় এক ইয়াবা পাচারকারীকে আটক করলে তার সহযোগীরা বিজিবির ওপর হামলা চালিয়ে চার বিজিবি সদস্যকে আহত করে। ‌ওই ঘটনায় বিজিবির পক্ষ থেকে ওই এলাকার ৩০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করা হয়।

 


মন্তব্য