kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককের অপসারণ দাবি

রাজাপুরে উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি    

৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:১২



রাজাপুরে উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগে মানববন্ধন

উপবৃত্তির অর্থ আত্মসাত, অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ঝালকাঠির রাজাপুরের দক্ষিণ নারিকেলবাড়িয়ায় মানববন্ধন করেছে এলাকাবাসী। মানববন্ধনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ারা খাতুনের অপসারণের দাবি করা হয়।

 

আজ শনিবার সকালে বিদ্যালয়সংলগ্ন রাজাপুর লেবুবুনিয়া সড়কের হাজিরহাট এলাকায় আধা ঘণ্টাব্যাপী এ কর্মসূচির অয়োজন করা হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন অভিভাবক আবুবক্কর আকন, জালাল হাওলাদার, পলি বেগম, সেলিনা বেগম, নুপুর বেগম, নুর জাহান প্রমুখ। বক্তারা অভিযোগ করেন, দক্ষিণ নারিকেলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ারা খাতুন শিক্ষার্থীদের উপবৃত্তির অর্থ সব না দিয়ে আত্মসাৎ করেন। এ ছাড়া তিনি বিদ্যালয়ে নানা অনিয়ম ও দুর্নীতি করে যাচ্ছেন। এ ঘটনায় তাঁর বিরুদ্ধে উপজেলা শিক্ষা কর্মকর্তার কাছে অভিযোগ দিলেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

অভিযোগ অস্বীকার করে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ারা খাতুন বলেন, "স্থানীয় একটি প্রভাবশালী গোষ্ঠী আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। তারাই মানববন্ধনের আয়োজন করে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। " উপজেলা শিক্ষা কর্মকর্তা এ বি এম রফিকুল ইসলাম বলেন, "উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগ পেয়ে আমরা বিষয়টি তদন্ত করছি। এখনেও তদন্ত কাজ শেষ হয়নি। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা গ্রহণ করা হবে। "


মন্তব্য