kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


সাত লাখ টাকার মালামাল লুট

কাশিয়ানীতে ব্যাংক কর্মকর্তার বাড়িতে ডাকাতি, আহত ৫

গোপালগঞ্জ প্রতিনিধি    

৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:১৯



কাশিয়ানীতে ব্যাংক কর্মকর্তার বাড়িতে ডাকাতি, আহত ৫

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদলের মারপিটে ওই ব্যাংক কর্মকর্তাসহ  পরিবারের পাঁচজন আহত হয়েছেন।

এ ঘটনায় আজ শনিবার সকালে শুনু মোল্লা  (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

গতরাত ৩টার দিকে সংঘটিত ডাকাতির সময় আহতরা হলেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা সেকেন্দার আলী মোল্লা (৬৫), তার স্ত্রী রাফিয়া বেগম (৫০), দুই মেয়ে রিমা (২৩), ইতি (১৭) এবং ছেলে রেজা মোল্লা (১৫)। এদের মধ্যে সেকেন্দার আলী মোল্লাকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত সেকেন্দার আলী মোল্লার ভাই আফজাল হোসেন মোল্লা জানান, ৪-৫ জন মুখোশধারীসহ ১০-১২ জনের একদল ডাকাত গতরাত ৩টার দিকে কলাপসিপল গেট ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা পরিবারের সদস্যদের মারধর করে হাত-পা বেঁধে স্বর্ণালংকার, টাকা, মোবাইল ফোনসহ প্রায় সাত লাখ টাকার মালামাল লুট করে। পরে তারা কালো রংয়ের একটি মাইক্রোবাসে করে পালিয়ে যায়।

কাশিয়ানী থানার ওসি এ একে এম আলী নুর জানান, আহত ব্যক্তি ও আটক ব্যক্তির মধ্যে বাঁশ বাগান নিয়ে বিরোধ চলছিল। গত শুক্রবার এ নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটে। শুক্রবার রাতে ভবনের গেট খুলে ডাকাতদল প্রবেশ করে মালামাল লুট করে বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি রহস্যজনক বলে মনে হওয়ায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

 


মন্তব্য