kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


আট দিন পর

কেরানীগঞ্জে নিখোঁজ রিকশাচালকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

২ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৪৮



কেরানীগঞ্জে নিখোঁজ রিকশাচালকের লাশ উদ্ধার

নিখোঁজের আট দিন পর ঢাকার কেরানীগঞ্জে রাসেল হাওলাদার (২৪) নামে এক রিকশাচালকের হাতবাঁধা ও গলায় কাপড় পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেলে হাসনাবাদ এলাকার একটি আবাসন প্রকল্পের বালুর মাঠের কাশবনের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের বাবা রহিম হাওলাদার জানান, তাঁর ছেলে রাসেল পেশায় একজন রিকশাচালক। গত ২৬ আগষ্ট রিকশা চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আার ফিরে আসেননি রাসেল। ছেলেকে না পেয়ে তাঁরা বিভিন্ন স্থানে খোঁজখবর করতে থাকেন। তাকে না পেয়ে পরদিন তিনি দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন। আজ শুক্রবার বিকেল ৪টায় লোকমুখে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাঁর ছেলের লাশ দেখতে পান তিনি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই আবু সাহাদাত মো. শাহিন বলেন, "শুক্রবার দুপুরের পর স্থানীয় লোকজন ওই এলাকায় চলাচলের সময় পঁচ গন্ধ পান। একপর্যায়ে তারা এর রহস্য খুঁজতে গিয়ে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে পেছনে হাতবাঁধা ও গলায় কাপড় পেঁচানো অবস্থায় এক যুবকের পচাগলা লাশ পড়ে থাকতে দেখি।

এ সময় সেখানে রহিম হাওলাদার নামের এক ব্যক্তি নিহতের বাবা পরিচয় দিয়ে জানান নিহতের নাম রাসেল হাওলাদার। সে গত ২৬ আগস্ট রিকশা চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।  

 


মন্তব্য