kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


মঠবাড়িয়ায় প্রেমে প্রত্যাখ্যাত হয়ে স্কুল ছাত্রীকে রড দিয়ে পিটিয়ে জখম!

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:২৩



মঠবাড়িয়ায় প্রেমে প্রত্যাখ্যাত হয়ে স্কুল ছাত্রীকে রড দিয়ে পিটিয়ে জখম!

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ৯ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় মো. হাসান খান(১৮) নামে এক বখাটেকে পুলিশ গ্রেফতার করেছে। বৃহস্পতিবার বিকালে স্কুল ছুটির পর ওই স্কুল ছাত্রী বাড়ি ফেরার পথে কাচিছিড়া গ্রামে এ হামলার শিকার হয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে বখাটে ও তার পরিবারের লোকজন ওই ছাত্রীর চাচাকে(২৬) মারধর করে গুরুতর করে। আহতদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এঘটনায় গতকাল রাতে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে বখাটে ও তার মা-বাবাসহ ৪ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতে অভিযান চালিয়ে বখাটে হাসান খানকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত বখাটে হাসান উপজেলার বেতমোর ইউনিয়নের পূর্ব রাজপাড়া গ্রামের ইছাহাক খানের ছেলে ।

থানা ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, উপজেলার বেতমোর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনী পড়ুয়া ওই ছাত্রীকে একই এলাকার বখাটে হাসান দীর্ঘদিন ধরে স্কুলে আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। ওই ছাত্রী বখাটের প্রস্তাব প্রস্তাব প্রত্যাখান করায় বৃহস্পতিবার বিকালে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটে হাসান তাকে পিটিয়ে গুরুতর জখম করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বখাটে হাসানকে গ্রেফতার করে আজ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ হামলার ঘটনায় অভিযুক্তদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


মন্তব্য