kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


ভুলে ভুলে বিএনপি এখন দিশেহারা পথিক : ওবায়দুল কাদের

মাগুরা প্রতিনিধি    

২ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:২৪



ভুলে ভুলে বিএনপি এখন দিশেহারা পথিক : ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, "আমরা এখন বিএনপিকে নিয়ে বিচলিত নই, বিচলিত তাদের উসকে দেওয়া মদদপুষ্ট উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীকে নিয়ে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে উগ্র সাম্প্রদায়িক ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা করাই এখন আমাদের প্রধান কাজ।

বিএনপির আন্দোলনের মরা গাঙে কোনোদিন আর জোয়ার আসবে না। ভুলের চোরাবালিতে ভরে গেছে তাদের রাজনীতির সবকিছু। ভুলে ভুলে বিএনপি এখন দিশেহারা পথিক। তারা নিজেরাই এখন নিজেদের শত্রু। বাইরের শত্রুর প্রয়োজন নেই। "

মন্ত্রী আজ শুক্রবার দুপুর ১২টায় মাগুরা শহরের নোমানী ময়দানে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী এক মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাড. বীরেণ শিকদার, মাগুরা ১ আসনের সংসদ সদস্য এ টি এম ওয়াহ্হাব, কামরুল লায়লা জলি এমপি, প্রধামন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, পঙ্কজ কুণ্ডু প্রমুখ।

সমাবেশে মন্ত্রী জানান, মাগুরার রামনগর থেকে আবালপুর পর্যন্ত ১০ দশমিক ৫ কিলোমিটার মহাসড়ক চার লেনে উন্নীত করা হবে। এ জন্যে মোট ৯২ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এ ছাড়া মাগুরা-শ্রীপুর, মাগুরা-মহম্মদপুর, মাগুরা-নড়াইল সহ বিভিন্ন সড়কের উন্নয়নের জন্যে ইতিমধ্যে প্রকল্প নেওয়া হয়েছে।

মন্ত্রী বলেন, "সারা বিশ্বে রাজনীতি ও অর্থনীতির মাইলফলক এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ৪১ বছরের ইতিহাসে তিনি সবচেয়ে সাহসী, স্বাধীনচেতা, বিচক্ষণ, সফল ও দক্ষ প্রশাসক। " মন্ত্রী আরো বলেন, "জঙ্গিবাদের মতো আরেকটি শত্রু হচ্ছে ইয়াবা। এই মাদকের ছোবলে আমাদের তরুণ সমাজ ধ্বংস হচ্ছে। এ কারণে এটির বিরুদ্ধে একইভাবে প্রাতিরোধ গড়ে তুলতে হবে। '' তিনি জঙ্গিবাদসহ সমস্ত অপশক্তির বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।


মন্তব্য