kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


স্মারকলিপি প্রদান

ভূঞাপুরকে জঙ্গিবাদ, মাদক এবং বিদ্যুৎ বিভ্রাটমুক্ত করার দাবি

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি    

১ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:২৮



ভূঞাপুরকে জঙ্গিবাদ, মাদক এবং বিদ্যুৎ বিভ্রাটমুক্ত করার দাবি

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলাকে জঙ্গিবাদ, ঘুষ-দুর্নীতি, মাদক এবং বিদ্যুৎ বিভ্রাটমুক্ত করার দাবিতে স্বেচ্ছাসেবী সংগঠন 'সোনার দেশ'র পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ভূঞাপুর পৌর মেয়র ও বেলা সাড়ে ১১টায় উপজেলা চেয়ারম্যান বরাবর এ স্মারকলিপি প্রদান করা হয়।

মেয়রের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন পৌরসভার সচিব মো. মিজানুর রহমান ও  উপজেলা চেয়ারম্যান আব্দুর হালিম অ্যাডভোকেট। স্মারকলিপি দুটি পাঠ করে তাঁদের হাতে তুলে দেন সংগঠনটির আহ্বায়ক উপাধ্যক্ষ গোলাম রব্বানী রতন।

এ সময় উপস্থিত ছিলেন সোনার দেশের সদস্য উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ মজিদ মিঞা, ভূঞাপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মো. শহিদুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা শফিউদ্দিন তালুকদার, সম্মিলিত সাংস্কৃতিক জোট, ভূঞাপুরের সভাপতি নিখিল চন্দ্র বসাক, ঘাতক দালাল নির্মূল কমিটি, ভূঞাপুরের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী তালুকদার, উদীচী ভূঞাপুরের সাধারণ সম্পাদক হাসান সারোয়ার লাভলু, ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুর রাজ্জাক প্রমুখ।

স্মারকলিপিতে আগামী ১ অক্টোবর ভূঞাপুরকে জঙ্গিবাদ, ঘুষ-দুর্নীতি, মাদক ও বিদ্যুৎ  বিভ্রাটমুক্ত করার ঘোষণা এবং তা বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করা হয়।

 


মন্তব্য