kalerkantho


নীলফামারীতে বিদ্যুৎস্পর্শে কৃষক নিহত

নীলফামারী প্রতিনিধি   

১ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৬



নীলফামারীতে বিদ্যুৎস্পর্শে কৃষক নিহত

নীলফামারীতে সেচ পাম্পের সংযোগ নিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে আব্দুল মজিদ নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের হরতকীতলা গ্রামে বৃহস্পতিবার বেলা ২টার দিকে ঘটনাটি ঘটে। নিহত কৃষক ওই গ্রামের আব্দুল মালেকের ছেলে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার দুপুরে আমন আবাদের জমিতে সেচ দেওয়ার জন্য কৃষক আব্দুল মজিদ পল্লী বিদ্যুতের উচ্চ ভোল্টের তার থেকে সংযোগ নেয়ার চেষ্টা করছিলেন। এসময় বিদ্যুৎস্পৃষ্ট হলে তাকে উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন।

নীলফামারী সদর আধুনিক হাসপাতালের জরুরী ভিভাগে কর্তব্যরত চিকিৎসক মো. আসিফ বলেন, “হাসপাতালে আনার আগেই ওই কৃষকের মৃত্যু হয়েছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বলেন, বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে নিহতের ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

এদিকে নিহত আব্দুল মজিদের বাবা আব্দুল মালেক বিদ্যুৎ চালিত ওই সেচ সংযোগটি বৈধ দাবি  করলেও নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির প্রশাসন বিভাগের সমন্বয়কারী তরফদার এনামুল হক বলেন, ওই সংযোগটি অবৈধ। হুকিং করে তার টানিয়ে সেখানে বিদ্যুৎ সংযোগে সেচযন্ত্র চালাতে গিয়ে দূর্ঘটনাটি ঘটেছে।


মন্তব্য