kalerkantho

26th march banner

লালমনিরহাটে শ্বাসরোধে শিক্ষার্থী হত্যা, আহত ২

লালমনিরহাট প্রতিনিধি   

৩ এপ্রিল, ২০১৬ ১৪:২৫



লালমনিরহাটে শ্বাসরোধে শিক্ষার্থী হত্যা, আহত ২

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সীমান্তবর্তী আমঝোল গ্রামে শনিবার গভীর রাতে আপন খালুর হাতে ইব্রাহীম (১৪) নামের নবম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। সে ওই গ্রামের দেলওয়ার হোসেনের ছেলে। তারা ওই গ্রামের একটি আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা। এতে আহত হয়েছে ইব্রাহীমের আরেক ভাই ও দাদি। তাদের তিনজনকেই গলাটিপে ধরা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ ও নিহতের পরিবার।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল রাতে ওই বাড়িতে আসে ইব্রাহীমের খালু নান্নু মিয়া। এরপর বাড়িতে তার বাবা-মায়ের অনুপস্থিতিতে একেক করে ইব্রাহীম, তার ১১ বছর বয়সী আরেক ভাই আবু বক্কর এবং তাদের দাদি জোবেদা বেগমকে (৬০) গলাটিপে ধরে। এতে তিনজনই নিস্তেজ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে নান্নু পালিয়ে যায়। পরে ইব্রাহীম সেখানেই মারা যায়।

এ ঘটনার কিছুক্ষণ পর স্থানীয় লোকজন এসে বক্কর ও তার দাদিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়। তবে জোবেদা বেগম গুরতর আহত হওয়ায় রাতেই তাকে সেখান থেকে পাঠানো হয় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। আর সকালে বক্করকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।

পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটানো হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশের।

হাতীবান্ধা থানার ওসি আব্দুল মতিন ঘটনার সদ্যতা স্বীকার করে জানান, সকালে ইব্রাহীমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে হাতীবান্ধা থানায় হত্যা মামলা দায়েরে পুস্তুতি নিচ্ছেন বলেও জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।


মন্তব্য