kalerkantho


দিনাজপুরে কলেজছাত্রকে গুলি করে হত্যার চেষ্টা

দিনাজপুর প্রতিনিধি    

৩ এপ্রিল, ২০১৬ ১৩:২৪



দিনাজপুরে কলেজছাত্রকে গুলি করে হত্যার চেষ্টা

চাকরির নামে অর্থ লেনদের ঘটনায় শনিবার রাতে দিনাজপুর শহরের সংগীত ডিগ্রি কলেজের প্রবেশপথে শুভ গোস্বামী নামে একজন কলেজছাত্রকে (যুবক) কপালে গুলি করা হয়েছে। গুরুতর অবস্থায় রাতেই তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় তার দুই বন্ধুকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। ঘটনাস্থল থেকে দেশি তৈরি একটি পিস্তলসহ একটি গুলির খোসা উদ্ধার করেছেন তারা।

স্থানীয়রা জানান, রাত ১২টার দিকে বাড়িসংলগ্ন সংগীত কলেজের প্রবেশপথে শুভর কপালে গুলি করে ফেলে রেখে পালিয়ে যায় হামলাকারীরা। খবর পেয়ে তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় কোতোয়ালি থানা পুলিশ। শুভ বাবা জগদিশ গোস্বামী শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী হিসেবে পঞ্চগড় জেলায় কর্মরত। গুলিবিদ্ধ ছেলেকে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন তারা। এ ব্যাপারে রাতেই থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই নাজমুল আলম জানান, শুভকে চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা নিয়েছিল দুই বন্ধু দুলাল এবং বিশু। চাকরি অথবা টাকা ফেরত দেয়নি তারা। এ বিষয়ে বন্ধুদের সাথে শুভর সম্পর্ক ভালো যাচ্ছিল না। সম্ভবত তাকে পরিকল্পিত ভাবে হত্যা করতে গুলি করেছে তারা। প্রকৌশলী পিতার দায়েরকৃত মামলার সূত্রে দুলাল এবং বিশুকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হবে তাদের।

 


মন্তব্য