kalerkantho


উপমন্ত্রী জয়ের বিরুদ্ধে এসআইকে মারধরের অভিযোগ

কালের কণ্ঠ অনলাইন   

৩ এপ্রিল, ২০১৬ ১৩:২১



উপমন্ত্রী জয়ের বিরুদ্ধে এসআইকে মারধরের অভিযোগ

ঢাকার আশুলিয়া থানার এক এসআইকে গালাগালি ও মারধরের অভিযোগ উঠেছে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের বিরুদ্ধে। প্রসঙ্গত, এক যুগ্ম সচিবের কক্ষে ভাঙচুর চালানোর পাঁচ মাসের মাথায় তার বিরুদ্ধে এ অভিযোগ উঠল।

জানা গেছে, শনিবার ভোররাতে সিরাজগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে উপমন্ত্রী জয়কে আশুলিয়া এলাকায় নিরাপত্তা দিতে গিয়ে তার মারধরের শিকার হয়েছেন অভিযোগ তুলে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী এসআই মলয় কুমার সাহা। এ ঘটনায় জয়ের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে নালিশ দিয়েছেন প্রশাসন ক্যাডারের কর্মকর্তারা।
 
এতে বলা হয়, সিরাজগঞ্জ থেকে ঢাকায় আসার পথে শুক্রবার গভীর রাত আনুমানিক ২টার দিকে আশুলিয়ার নবীনগর এলাকায় ডিসি নার্সারির সামনের সড়কের সড়কদ্বীপের ওপর উঠে পড়ে উপমন্ত্রী জয়কে বহন করা তার ব্যক্তিগত গাড়ি। এ সময় ওই এলাকায় নিরাপত্তার দায়িত্বে থাকা আশুলিয়া থানার এসআই মলয় কুমার সাহা এগিয়ে গেলে তাকে উত্তেজিত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন উপমন্ত্রী।

এরপর জয় দুর্ঘটনাস্থল থেকে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী দূরপাল্লার খালেক এন্টারপ্রাইজের একটি বাসে উঠে পড়েন। গালিগালাজ সহ্য করেও চাকরি বাঁচাতে ও উপমন্ত্রী নিরাপত্তার স্বার্থে এসআই মলয় বাসে উঠতে গেলে জয় তাকে বাসের মধ্যেই মারধর করেন। এরপর উপমন্ত্রী গাবতলী পৌঁছে বাস থেমে নেমে একটি সিএনজি নিয়ে মিরপুর মাজার রোডের দিকে রওনা দেওয়ার পর এসআই মলয় আশুলিয়া থানায় ফিরে আসেন।


মন্তব্য