kalerkantho


জয়পুরহাটে ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত

জয়পুরহাট প্রতিনিধি   

৩ এপ্রিল, ২০১৬ ১৩:০৭



জয়পুরহাটে ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত

রবিউল ইসলাম (১৬) নামের জয়পুরহাট পুলিশ লাইন্স স্কুলের দশম শ্রেণির এক স্কুলছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছে। শনিবার রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

তার বাড়ি জয়পুরহাট শহরের আরাফাত নগরে। তার বাবার নাম বেলাল মির্জা।

হাসপাতাল ও স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার সকাল ৮টার দিকে রবিউল তাদের বাসা থেকে বের হওয়ার পর শহরের নার্সারি স্কুল এলাকায় হামলার শিকার হয়। কথাকাটাকাটির একপর্যায়ে ৫-৬ জন দুর্বৃত্ত তার পিঠে ছুরি মেরে পালিয়ে যায়। এতে তার পিঠে গুরুতর জখম হলে সাথে সাথে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. রাশেদ মোবারক জুয়েল জানান, রবিউলের পিঠের বাম দিকে ছুরিকাঘাত করা হয়েছে। এতে তার কিডনিতে আঘাত লেগেছে।

তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

জয়পুরহাট সদর থানার ওসি ফরিদ হোসেন রবিউলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ বগুড়া থেকে নিয়ে আসার পর তার পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার কথা জানানো হয়েছে। মামলার পর বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে দোষীদের গ্রেপ্তার করা হবে।


মন্তব্য