kalerkantho


যশোরে পুলিশের গুলিতে সন্ত্রাসী আহত

কালের কণ্ঠ অনলাইন   

৩ এপ্রিল, ২০১৬ ০৯:১৫



যশোরে পুলিশের গুলিতে সন্ত্রাসী আহত

যশোরের ঝিকরগাছায় পুলিশের গুলিতে ইসরাফিল হোসেন (৩৪) নামে এক সন্ত্রাসী আহত হয়েছেন। শনিবার রাতে মণিরামপুরের নোয়ালী এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ইসরাফিল মনিরামপুর উপজেলার চাকলা-কাঁঠালতলা গ্রামের বাসিন্দা। বর্তমানে পুলিশ প্রহরায় তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মণিরামপুরের রাজগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আইনুদ্দিন জানান, রাতে ইসরাফিলসহ কয়েকজন সন্ত্রাসী সংঘবদ্ধ হয়ে নোয়ালী এলাকায় কপোতাক্ষ নদীর পাড়ে বসেছিলেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে তিনি পাল্টা গুলি ছুড়লে ইসরাফিলের হাঁটুর নিচে গুলিটি বিদ্ধ হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলেও এসআই আইনুদ্দিন দাবি করেন।

তিনি আরও বলেন, গুলিবিদ্ধ ইসরাফিল একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে। অন্যদিকে হাসপাতালে চিকিৎসাধীন ইসরাফিলের দাবি, তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক।

শনিবার সন্ধ্যায় ঝিকরগাছার বাঁকড়া ইউনিয়নের দিগদানা গ্রামের শহিদুল ইসলামের দোকানের সামনে বসে থাকাকালে পুলিশ তাকে ধরে এনে পায়ে গুলি করে। একাধিক মামলা প্রসঙ্গে ইসরাফিল বলেন, একসময় তার বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা ছিল।

 


মন্তব্য