kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


ধর্মপাশায় জনসভায় বিদ্যুৎ প্রতিমন্ত্রী

২০১৮ সালের মধ্যে দেশের প্রত্যেকটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে

হাওরাঞ্চল প্রতিনিধি   

২ এপ্রিল, ২০১৬ ২৩:২৪



২০১৮ সালের মধ্যে দেশের প্রত্যেকটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে

বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি বলেছেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত  করতে হলে ২০১৮ সালের মধ্যেই দেশের প্রত্যেকটি ঘরে-ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। আর এ জন্য আমরা  দিন-রাত কাজ করে যাচ্ছি। আজ শনিবার বিকেলে সুনামগঞ্জের ধর্মপাশায় এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, বিএনপি ২১ বছর দেশের ক্ষমতায় ছিল কিন্তু তাঁরা অবহেলিত হাওর এলাকায় বিদ্যুতের ২১টি খুঁটিও স্থাপন করতে পারেনি। তাঁরা শুধু লুটপাট করে নিজেদের আখের গুছিয়েছে। তাই জনগণ বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার দেশের খাদ্য, শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থাসহ সকল ক্ষেত্রেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিন্দ্র চন্দ্র তালুকদারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদস্য শ্রী সুণীল চন্দ্র দে, নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মজিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হক , উপজেলা আওয়ামী লীগ নেতা শামীম আহমেদ মুরাদ, মুক্তিযোদ্ধা এটি এম নাজিম উদ্দিন আল আজাদ, অ্যাডভোকেট আরফান আলী, ছাত্রলীগ নেতা মোজাম্মেল হোসেন রোকন, মুহিত লাল তালুকদার মুন।

এর আগে মন্ত্রী উপজেলার হলিদাকন্দা গ্রামসহ ৩৪টি গ্রামের ৫ হাজার ৭টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


মন্তব্য