kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।


পার্বতীপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ওয়ার্কার্স পার্টির নেতা আহত

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি   

২ এপ্রিল, ২০১৬ ২১:৪০



পার্বতীপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ওয়ার্কার্স পার্টির নেতা আহত

দিনাজপুরের পার্বতীপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ওয়ার্কার্স পার্টির পার্বতীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আবু তালেব গুরুতর জখম হয়েছেন। বর্তমানে তিনি দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে নির্বাচনী প্রচারণা শেষে বাইসাইকেলে করে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের খেড়ুয়াপাড়া গ্রাম থেকে একই ইউনিয়নের দক্ষিণ শালন্দার তেলীপাড়া গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন ওয়ার্কার্স পার্টির নেতা আবু তালেব। পথে দাড়ারপার ব্রীজের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা ধারালো ছুরি দিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন অংশে এলোপাথারি আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এ সময় তাকে মৃত ভেবে দুর্বৃত্তরা পার্শ্ববর্তী ভূট্টা ক্ষেতে ফেলে পালিয়ে যায়। রাত ১০টার দিকে হাট ফেরত পথচারীরা গোঙ্গানীর শব্দ শুনে তাকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে পরে তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

তালেবের ছেলে মোশাররফ হোসেন বলেন, তার বাবা আসন্ন ইউপি নির্বাচনে ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারণা চালিয়ে বাড়ি ফিরছিলেন। সম্ভবত তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী প্রার্থীরাই এ হামলার পিছনে জড়িত থাকতে পারে।

এ ব্যাপারে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ হারুন আর রশিদ বলেন, আবু তালেবের মাথা গুরুতর জখম হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানান পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক স্বপন কুমার চৌধুরী।


মন্তব্য