kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


কুমিল্লায় সেফটিক ট্যাংক থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২ এপ্রিল, ২০১৬ ২১:২৬



কুমিল্লায় সেফটিক ট্যাংক থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

কুমিল্লার বরুড়ায় দুই দিন নিখোঁজ থাকার পর মো. ইব্রাহীম খলিল (৯) নামে এক শিশুর মরদেহ সেফটিক ট্যাংকের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার শাকপুর গ্রাম থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে বরুড়া থানা পুলিশ। নিহত ইব্রাহীম ওই গ্রামের সৌদি প্রবাসী আবুল কাশেমের ছেলে। সে ষাটপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে শাকপুর গ্রামের সৌদি প্রবাসী আবুল কাশেমের ছেলে ইব্রাহীম খলিল বাড়ির সামনে ক্রিকেট খেলছিল। এ সময় হঠাৎ বৃষ্টি চলে আসায় তার মা শিরিনা আক্তার সেদিকে আর নজর দেননি। বৃষ্টি থামার পর শিশু ইব্রাহিমকে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। পরে তিনি নিখোঁজের বিষয়টি জানিয়ে বরুড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। খবর পেয়ে তার বাবা সৌদি আরব থেকে গতকাল শুক্রবার রাতেই কুমিল্লায় আসেন। এদিকে আজ শনিবার দুপুরে ইব্রাহিমের বড় চাচা আবুল বাশারের স্ত্রী মোবাইল ফোনে কথা বলার এক পর্যায়ে বাড়ির সেফটিক ট্যাংকের দিকে তার নজর গেলে সেখানে ইব্রাহিমের মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে বরুড়া থানার এসআই অলক ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায়  কুমিল্লা দক্ষিণ এসপি সার্কেল মো. ইমতিয়াজ আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে, এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

এ ব্যাপারে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম সিকদার বলেন, দুই দিন নিখোঁজের পর শনিবার সেফটিক ট্যাংকের ভেতর থেকে শিশু ইব্রাহিমের মরদহ উদ্ধার করা হয়েছে। আমরা তদন্ত করে দেখছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য