kalerkantho


ঝিনাইগাতীতে বন্যহাতির আক্রমণে এক ব্যক্তি নিহত

শেরপুর প্রতিনিধি   

২ এপ্রিল, ২০১৬ ২১:১৪



ঝিনাইগাতীতে বন্যহাতির আক্রমণে এক ব্যক্তি নিহত

শেরপুরর ঝিনাইগাতী উপজেলার নওকুচি সীমান্তে বন্যহাতির আক্রমণে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে স্থানীয় অধিবাসীদের নিকট থেকে সংবাদ পেয়ে পুলিশ সীমান্তের নওকুচি সীমান্তের ১১০৪ নম্বর সীমানা পিলারের নিকবর্তী বানাইপাড়া গ্রামের পাহাড় থেকে তার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কাংশা ইউনিয়নের নওকুচি ওয়ার্ডের ইউপি মেম্বার মো. আব্দুর রশিদ জানান, শনিবার সকাল ৯টার দিকে কৃষকরা পাহাড়ের ঢালে ধানক্ষেত দেখতে গিয়ে ওই ব্যক্তির লাশ দেখে তাকে জানালে তিনি পুলিশে খবর দেন।

হাতির পায়ের নীচে পিষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে বলে উল্লেখ করে তিনি আরো জানান, গতকাল শুক্রবার রাতে সীমান্তের ওপাড়ে ভারতীয় এলাকা থেকে প্রায় অর্ধ শতাধিক একটি হাতির পাল রাতের আধারে হালচাটি ও নওকুচি এলাকার লোকালয়ে এসে তাণ্ডব চালায়। আজ শনিবার ভোরের দিকে বন্যহাতি ফের পাহাড়ে চলে যাবার সময় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তিকে পায়ের নিচে পিষ্ট করে থাকতে পারে।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। তবে তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। পাহাড়ি এলাকায় তিনি ঘুরে বেড়াতেন। কোথা থেকে এসেছেন তা জানা যায়নি।

ওসি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য