kalerkantho

25th march banner

লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, আহত ১

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২ এপ্রিল, ২০১৬ ১৮:৪০



লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, আহত ১

লক্ষ্মীপুর সদর উপজেলার রাজাপুর গ্রামে অস্ত্রের মুখে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ব্যবসায়ী মনির হোসেনকে কুপিয়ে জখম ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করে প্রায় ৪ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে অভিযোগ ভুক্তভোগীর। গতকাল শুক্রবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাত ২টার দিকে ওই গ্রামের ইউছুফ কম্পানি বাড়ির মনির হোসেনের বসতঘরের কলাপসিবল গেট ও দরজার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে ১০-১২ জন ডাকাত। এ সময় মনির চিৎকার দিলে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। এক পর্যায়ে ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আসবাবপত্র ব্যাপক ভাঙচুর করে ও মালামাল লুটে নেয় ডাকাতরা। পরে এলাকাবাসী মনিরকে উদ্ধার করে নোয়াখালীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে মনিরের শ্যালক সবুজ জানান, ডাকাতরা নগদ ৩০ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে। বিষয়টি চন্দ্রগঞ্জ থানা পুলিশকে জানানো হয়েছে।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পুষ্প রঞ্জন চাকমা জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কয়েকটি স্থানে অভিযান চালিয়েও ডাকাতদের আটক ও মালামাল উদ্ধার করা যায়নি। ক্ষতিগ্রস্ত পরিবারকে মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

 

 

 

 

 


মন্তব্য