kalerkantho


কালীগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৩, মামলা

সাতক্ষীরা প্রতিনিধি   

২ এপ্রিল, ২০১৬ ১৮:৩১



কালীগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৩, মামলা

স্বর্ণালংকার ও টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই যুবলীগ নেতাসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাতে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আজ শনিবার কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের অমেদ গাজীর ছেলে জিয়াউল ইসলাম (২৮), উপজেলার নারায়ণপুর গ্রামের দুলাল সরকারের ছেলে ও উপজেলা যুবলীগের সাংগঠণিক সম্পাদক কার্তিক সরকার (৩০) ও আমিয়ান গ্রামের কৃপাসিন্ধু ঘোষের ছেলে ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষণ ঘোষ (৩২)।

এ বিষয়ে যশোর জেলার অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের আরশাদ আলী মোল্যার ছেলে শরিফ মোল্যা জানান, গতকাল শুক্রবার সকালে তিনি তার আত্মীয় পূর্ব নারায়ণপুর গ্রামের আব্দুল আলীমের বাড়িতে বেড়াতে আসেন। এরপরে রাত ৮টার দিকে তিনি নারায়নপুরের সার্জিক্যাল ক্লিনিকের পাশে একটি দোকানে চা পান করেন। সেখান থেকে বের হয়ে রাস্তায় হাঁটার সময় একটি মোটরসাইকেলে করে তিনজন যুবক এসে তার গতিরোধ করে। পরে তাকে মারপিট করে তার গলায় থাকা একটি দেড় ভরি ওজনের সোনার চেইন ও কাছে থাকা নগদ সাত হাজার ৩০০ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা। সোনার চেইনের মূল্য ৬৭ হাজার ৫০০ টাকা।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার উপপরিদর্শক অমল কুমার রায় জানান, শরিফ মোল্যার কাছ থেকে অভিযোগ পাওয়ার পর রাতভর অভিযান চালিয়ে নারায়নপুর, তারালী ও বাজারগ্রাম থেকে যুবলীগ নেতা কার্তিক সরকার, লক্ষণ ঘোষ ও জিয়াউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তবে তাদের কাছ থেকে ছিনতাই করা সোনার গহণা ও টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় শরিফ মোলা বাদী হয়ে আজ শনিবার ছিনতাইয়ের অভিযোগে ৩৯২ ধারায় থানায় একটি মামলা (১নং) দায়ের করেছেন।

 

 

 

 

 

 


মন্তব্য