kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


প্রভাব খাটিয়ে বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র বাতিলের অভিযোগ

ইসলামপুরে উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন

জামালপুর প্রতিনিধি    

১ এপ্রিল, ২০১৬ ২১:১৯



ইসলামপুরে উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন

জামালপুরের ইসলামপুরে বিএনপি সমর্থিত প্রার্থীকে ভয়ভীতি দেখিয়ে মনোনয়নপত্র বাতিল করানোসহ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ মিছিল করেছে উপজেলা বিএনপি। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক স্থানীয় উপজেলা চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোয়ালেরচর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হারুনুর রশিদ ভয়ভীতি দেখিয়ে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আহছান উল্লাহকে তার মনোনয়নপত্র কাটাছেড়া করে বাতিল করতে বাধ্য করেছেন। এ ব্যাপারে হেলাল উদ্দিন ও উপজেলা বিএনপি নেতৃবৃন্দ বিএনপি প্রার্থীর পক্ষে জামালপুর জেলা রিটার্নিং অফিসারের নিকট আবেদন করেন। খবর পেয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হারুনুর রশিদ ও তাঁর মদদপুষ্ট সন্ত্রাসীরা বৃহস্পতিবার ইসলামপুর উপজেলা পরিষদের সামনে হেলাল উদ্দিনের ওপর সন্ত্রাসী হামলা চালান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আওয়াল খান লোহানী, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, বিএনপি নেতা ফিরোজ খান লোহানী, বাবলু মন্ডল, হারুনুল কবির, বাবলু সরদার, হাতেম আলী সাদা, শফিক সেলিম, শেখ হেলাল, আতিকুর রহমান শাহীন, আবির আহম্মেদ বিপুল, মনির খান লোহানী, নাজিম হোসেন নোমান, বিপুল, সোহান প্রমুখ। সংবাদ সম্মেলন শেষে সমবেত বিএনপির নেতাকর্মীরা একটি প্রতিবাদ মিছিল নিয়ে উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।
               


মন্তব্য