kalerkantho


সংবাদ সম্মেলন, প্রতিবাদ সভা

মেলান্দহে আওয়ামী লীগ কার্যালয়ে বিএনপির হামলার অভিযোগ

জামালপুর প্রতিনিধি    

১ এপ্রিল, ২০১৬ ২০:৫১



মেলান্দহে আওয়ামী লীগ কার্যালয়ে বিএনপির হামলার অভিযোগ

জামালপুরের মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়ন পরিষদের নির্বাচনে  বিএনপি সমর্থিত প্রার্থীর মদদে আওয়ামী লীগ কার্যালয় ও ইউনিয়ন শাখা আওয়ামী লীগ সভাপতির বাড়িতে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন দুরমুঠ ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ খালেকুজ্জামান জুবেরী।

দুরমুঠ বাজারে হযরত শাহ কামাল (রহ.) এর মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দুরমুঠ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দুরমুঠ ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ খালেকুজ্জামান জুবেরী বলেন, "মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়ন পরিষদের নির্বাচন ৩১ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু দুরমুঠ ইউনিয়ন বিএনপির সভাপতি ও বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ রাশেদুজ্জামান অপুর মদদে মিথ্যা মামলা দায়েরের কারণে গত ৩০ মার্চ দুরমুঠ ইউনিয়ন পরিষদের নির্বাচন হাই কোর্টের নির্দেশে স্থগিত করা হয়েছে। ওই মিথ্যা মামলার প্রতিবাদ করায় বৃহস্পতিবার বিএনপির নেতাকর্মীরা দুরমুঠ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ কার্যালয়ের আসবাবপত্র ভাঙচুর করে। এ ছাড়া বিএনপির  কর্মীরা আমার বাড়িঘরে হামলা চালিয়ে পরিবারের সদস্যদের মারধর করেছে। "

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন দুরমুঠ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সেলিম, আলহাজ জাহাঙ্গীর আলম চান মিয়া, ছাত্রলীগ নেতা হিরু সরকার প্রমুখ। এতে জামালপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং নৌকা প্রতীকের সমর্থকরা উপস্থিত ছিলেন। মেলান্দহ থানার ওসি নাসিমুল ইসলাম জানান, দুরমুঠ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়  ভাঙচুর ও বাড়িঘরে হামলার ঘটনায় আওয়ামী লীগ মনোনীত দুরমুঠ ইউপি চেয়ারম্যান প্রার্থী সৈয়দ খালেকুজ্জামান জুবেরী আজ শুক্রবার রাতে থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।
              


মন্তব্য