kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


নাতির লাশ নিয়ে ফেরার পথে সড়কে প্রাণ গেল দাদির

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি    

১ এপ্রিল, ২০১৬ ১৯:১৯



নাতির লাশ নিয়ে ফেরার পথে সড়কে প্রাণ গেল দাদির

হাসাপতাল থেকে নবজাতক নাতির লাশ নিয়ে বাড়ি ফেরার পথে সড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ গেছে দাদির। আজ শুক্রবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর উপজেলার গাজীপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। বিকেলে দাদির জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় দুইজনকে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত হোসনে আরা বেগমের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের সাকুয়া মাস্টারবাড়ি গ্রামে। তিনি ওই গ্রামের মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী। তাঁর পরিবারের স্বজনরা জানান, গত বৃহস্পতিবার রাতে ওই বৃদ্ধার পুত্রবধূ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন। জন্মের কয়েক ঘণ্টা পর নবজাতক মারা যায়। খবর পেয়ে তিনি রাতেই নাতিকে  দেখতে হাসপাতালে ছুটে যান। পরে আজ শুক্রবার সকালে হোসনে আরা নবজাতকের মরদেহসহ অন্যদের সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন।

এ সময় বাড়ির কিছু দূরে স্থানীয় গাজীপুর বাসস্ট্যান্ডে পৌঁছালে তিনি বাস থেকে আগে নেমে পড়েন। ছেলে মোশাররফ ও তাঁর প্রসূতি স্ত্রী ছিলেন পেছনে। এ সময় সবাইকে পেছনে রেখে ওই বৃদ্ধা সড়ক পার হয়ে বাড়ির সড়কের দিকে যেতেই ময়মনসিংহের দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাঁকে ধাক্কা দিয়ে চলে যায়। গুরুতর আহত হোসনে আরাকে  ময়মনসিংহে নেওয়ার পথেই মারা যান তিনি।

 


মন্তব্য