kalerkantho


মাদারীপুরে নির্বাচন পরবর্তী সংঘর্ষে গুলিবিদ্ধ ৭

কালের কণ্ঠ অনলাইন   

১ এপ্রিল, ২০১৬ ১৪:৪৬



মাদারীপুরে নির্বাচন পরবর্তী সংঘর্ষে গুলিবিদ্ধ ৭

মাদারীপুর সদরের কুনিয়া ইউনিয়নে নির্বাচনের পরদিন সাবেক চেয়ারম্যানের সমর্থকদের সঙ্গে পরাজিত এক স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে সাতজন গুলিবিদ্ধ হয়েছেন। আজ শুক্রবার সকালে উপজেলার কুনিয়া ইউনিয়নের আদিত্যপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান সদর মডেল থানার ওসি জিয়াউল মোর্শেদ।

আহতরা হলেন : হাসান (৩০), রাকিব হাওলাদার (১৮),আলতাজ (২৬), রুবেল হাওলাদার (২৩), নাঈম হাওলাদার (১৭), কামাল (৩৫) ও আবুল কালাম। তাদেরকে ফরিদপুর ও ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবারের নির্বাচনে কুনিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ে পরাজিত হন সাহেব আলী। তার সমর্থকদের অভিযোগ, সাবেক চেয়ারম্যান ইসমাইল মাস্টার সমর্থন দেওয়ার প্রতিশ্রুতি দিলেও তা না করায় তাদের এই পরাজয়।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জিয়াউল মোর্শেদ বলেন, সাহেব আলীর ক্ষুব্ধ সমর্থকরা আজ সকালে সাড়ে ৯টার দিকে ইসমাইলের বাড়িতে হামলা করে। এরপরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি ‍শুরু হলে সাতজন গুলিবিদ্ধ হন।  

তিনি জানান, এ ঘটনার একপর্যায়ে পুলিশ সেখানে গেলে তারা পালিয়ে যান। পরে পুলিশ আহতদের মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের ফরিদপুর ও ঢাকা মেডিক্যালে পাঠিয়ে দেন।


মন্তব্য