kalerkantho


কুড়িগ্রামে ৬টি আওয়ামী লীগ, বিএনপি ৩টি ও জাপা ৩টিতে বিজয়ী

কুড়িগ্রাম প্রতিনিধি   

১ এপ্রিল, ২০১৬ ১২:৫৮



কুড়িগ্রামে ৬টি আওয়ামী লীগ, বিএনপি ৩টি ও জাপা ৩টিতে বিজয়ী

কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার ৭টি ও চিলমারী উপজেলার ৬টি মোট ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীর ফলাফল বেসরকারি ভাবে ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাচন সূত্রে জানা যায়, ভূরুঙ্গামারীর ৭টি ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগের জয়মনিরহাট ইউনিয়নে জালাল উদ্দিন, আন্ধারীরঝাড় ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রাজু আহমেদ খোকন।

জাতীয় পার্টির থেকে চর ভুরুঙ্গামারী ইউনিয়নে এ টি এম ফজলুল হক, বঙ্গসোনাহাট ইউনিয়নে ডা. শাহাজাহান আলী মোল্লা ও পাইকেরছড়া ইউনিয়নে আব্দুর রাজ্জাক এবং বিএনপির তিলাই ইউনিয়নে ফরিদুল হক শাহিন, বলদিয়া ইউনিয়নে মোখলেছুর রহমান বিজয়ী হোন।

অপরদিকে চিলামারীর ৬টি ইউনিয়নের ৫টিতে আওয়ামী লীগ এবং ১টিতে বিএনপি বিজয়ী হন। বিজয়ীরা হলেন : অস্টমির চর ইউনিয়নে আবু তালেব ফকির, রমনা ইউনিয়নে আজগর আলী, রাণীগঞ্জ ইউনিয়নে মঞ্জুরুল ইসলাম মজনু, থানাহাট ইউনিয়নে আব্দুর রাজ্জাক মিলন, চিলমারী ইউনিয়নে গয়ছল হক মন্ডল এবং নয়ারহাট ই্উনিয়নে বিএনপির প্রার্থী আবু হানিফা।

জেলা নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান জেলার দুটি উপজেলায় ১৩টি ইউনিয়নে অনুষ্ঠিতব্য নির্বাচনে বিজয়ীদের নাম নিশ্চিত করেন।


মন্তব্য