kalerkantho


কুমিল্লার বরুড়ায় বিএনপি ৫, আ. লীগ ৩ ও সদর দক্ষিণে আ. লীগের সব প্রার্থী জয়ী

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১ এপ্রিল, ২০১৬ ০১:০৫



কুমিল্লার বরুড়ায় বিএনপি ৫, আ. লীগ ৩ ও সদর দক্ষিণে আ. লীগের সব প্রার্থী জয়ী

কুমিল্লার বরুড়া উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ৫টিতে বিএনপি সমর্থিত প্রার্থী এবং তিনটিতে আওয়ামী লীগ সমর্থিতরা চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। অপর একটি ইউনিয়নে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

অপরদিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ৫টি ইউনিয়নের সব ক'টিতেই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয়ী হয়েছেন।

বরুড়ার ভবানীপুর ইউনিয়ন থেকে বিএনপি সমর্থিত সৈয়দ রেজাউক রেজু, আগানগর ইউনিয়ন বিএনপি সমর্থিত প্রার্থী ইফতেখার আলম শাহীন, আড্ডা ইউনিয়ন থেকে বিএনপি সমর্থিত জাফর উল্লাহ চৌধুরী, আদ্রা ইউনিয়ন থেকে বিএনপি সমর্থিত মো. ফজলুল হক, লক্ষ্মীপুর ইউনিয়ন থেকে বিএনপি সমর্থিত মো. নুরুল ইসলাম, ঝলম ইউনিয়ন থেকে আ.লীগ সমর্থিত নুরুল ইসলাম, খোশবাস ইউনিয়ন থেকে আ. লীগ সমর্থিত নাজমুল হাসান, পয়ালগাছা ইউনিয়ন থেকে আ. লীগ সমর্থিত সৈয়দ মাহিন উদ্দিন। চিতড্ডা ইউনিয়নের মুকুন্দপুর ও ভঙ্গুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ব্যালট পেপার ছিনতায়ের অভিযোগে রিটার্নিং কর্মকর্তা ২টি কেন্দ্র স্থগিত করেন। স্থগিত চিতড্ডা ইউনিয়নে বিএনপি সমর্থিত প্রার্থী মো. ওমর ফারুক এগিয়ে রয়েছে।

অপরদিকে কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী হয়েছে।   নির্বাচনে চৌয়ারা ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ সোহাগ বারপাড়া ইউনিয়নে  আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. সেলিম আহম্মেদ, জোড়কানন পূর্ব ইউনিয়ন চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হারেজ মিয়া নৌকা, জোড়কানন পশ্চিম ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী হাসমত উল্লাহ হাসু, পেরুল দক্ষিণ ইউনিয়ন নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থী এ.বি.এম সফিকুর রহমান বিজয়ী হয়েছেন।


মন্তব্য