kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


কালকিনিতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

মাদারীপুর প্রতিনিধি    

৩১ মার্চ, ২০১৬ ১৬:০২



কালকিনিতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামে গতকাল বুধবার দুপুরে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কালকিনি থানায় মামলা করলে রাতে অভিযুক্ত একই গ্রামের আনসু চৌকিদারের ছেলে করম আলী চৌকিদারকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই ছাত্রী, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, করম আলী চৌকিদারের বাড়ির সামনে দিয়ে গতকাল বুধবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরছিল ওই ছাত্রী। তাকে একা পেয়ে মুখ চেপে ধরে নিজ ঘরে নিয়ে যায় করম আলী চৌকিদার। এ সময় তার বাড়ি ফাঁকা থাকায় ওই ছাত্রীকে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। এতে ওই ছাত্রী অজ্ঞান হয়ে পড়লে তাকে প্রায় এক ঘণ্টা ঘরের মধ্যে আটকে রাখে। প্রতিবেশীরা ঘটনাটি টের পেলে ওই ছাত্রীকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় পালিয়ে যায় অভিযুক্ত ধর্ষক করম আলী।

এ ঘটনায় কালকিনি থানায় ধর্ষণের মামলা হলে পুলিশ রাতে আন্ডারচর বাজার থেকে করম আলী চৌকিদারকে গ্রেপ্তার করে। আজ বৃহস্পতিবার সকালে তাকে জেলে পাঠানো হয়েছে। ঘটনার শিকার ওই স্কুলছাত্রীর  মা বলেন, "এখন গ্রামে মুখ দেখাবো কীভাবে জানি না। ধর্ষকের যেন সুষ্ঠু বিচার হয়। যাতে এমন ঘটনা আর না ঘটে। " স্থানীয়রা জানান, অভিযুক্ত করম আলী চৌকিদার একাধিক বিয়ে করেছে। সে মেয়েদের নানাভাবে বিরক্ত করতো বলে অনেক অভিযোগ রয়েছে। কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা বলেন, "এ বিষয়ে মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। "

 


মন্তব্য