kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


আলফাডাঙ্গার তিন ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

৩১ মার্চ, ২০১৬ ১৪:৫৬



আলফাডাঙ্গার তিন ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার তিন ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। বানা, টগরবন্দ ও পাচুড়িয়া ইউনিয়নের কেন্দ্রগুলোতে দুপুর দেড়টা পর্যন্ত নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী ও পুলিশ সুপার মো. জামিল হাসান ভোটকেন্দ্রগুলো পরিদর্শন করেছেন। ভোটগ্রহণের একদিন আগে গত মঙ্গলবার সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে বিএনপির প্রার্থীরা নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে আওয়ামী লীগ, বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে। তিন ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ১২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া সংরক্ষিত নারী সদস্য পদে ২৭ জন এবং সাধারণ সদস্য পদে ৯৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে তিন ইউনিয়নে ১০ জন ম্যাজিস্ট্রেট এবং মনিটরিং করার জন্য তিনজন অতিরিক্ত জেলা প্রশাসক মাঠে রয়েছেন। র‍্যাবের টহলের পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি মোতায়েন রয়েছে। টগরবন্দ ইউনিয়নে ভোটার সংখ্যা ১৩ হাজার ৭৫১ জন, বানা ইউনিয়নে ভোটার সংখ্যা ১২ হাজার ৯৮২ জন এবং পাচুড়িয়া ইউনিয়নে ভোটারের সংখ্যা ১১ হাজার ৩৬৪ জন।


মন্তব্য