kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।


অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী হত্যায় পিয়নের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী    

৩১ মার্চ, ২০১৬ ১৪:৪৪



অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী হত্যায় পিয়নের যাবজ্জীবন

ঠাকুরগাঁওয়ের ভণ্ডগ্রাম উচ্চ বিদ্যালয়ের অন্তঃসত্ত্বা ছাত্রীকে হত্যার ঘটনায় ওই স্কুলের পিয়ন আমিরুল ইসলামের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক গোলাম আহম্মেদ খলিলুর রহমান আজ বৃহস্পতিবার বিকেলে এ রায় দেন।

একই সঙ্গে সাজাপ্রাপ্ত আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে। রায় ঘোষণার সময় আসামি আমিরুল ইসলাম আসামির কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু জানান, ২০০৬ সালের ৮ মে ঠাকুরগাঁওয়ের ভণ্ডগ্রাম পূর্বপাড়া এলাকার ধানক্ষেত থেকে স্কুলছাত্রী পুতুল বালার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে রানীশংকৈল থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা গণেশ চন্দ্র বর্মন। এরপর পুলিশ মামলাটি তদন্ত করে ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভণ্ডগ্রাম উচ্চ বিদ্যালয়ের পিয়ন আমিরুল ইসলামকে আটক করে। ২০০৯ সালের ৩০ জুন দেওয়া অভিযোগপত্রেও আমিরুলকে একমাত্র আসামি করে পুলিশ। পরে ২০১৫ সালের ২০ ডিসেম্বর মামলাটি রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তর করা হয়। সাক্ষ্যপ্রমাণ শেষে আজ দুপুরে আদালতের বিচারক এ রায় ঘোষণা করেন।


মন্তব্য