kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


ককটেল উদ্ধার, আটক ১৪

কুমিল্লায় ভোটকেন্দ্রের বাইরে সংঘর্ষ, পুলিশের ফাঁকা গুলি

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

৩১ মার্চ, ২০১৬ ১৪:৩৮



কুমিল্লায় ভোটকেন্দ্রের বাইরে সংঘর্ষ, পুলিশের ফাঁকা গুলি

কুমিল্লার বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নে পেরপেটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে আওয়ামী লীগ সমর্থক রাসেলের বাড়ি থেকে ১৫টি ককটেল উদ্ধার করেছে বিজিবি। এ সময় তার বাড়ি থেকে আওয়ামী লীগ প্রার্থী মঞ্জুর হোসেনের ছেলে হাছান জামিলসহ ১৪ জনকে আটক করে রাখা হয়েছে বলে জানা গেছে।

এর আগে আজ বৃহস্পতিবার ভোট গ্রহণের শুরুতেই সকাল ৮টায় কুমিল্লার বরুড়া খোশবাস (উত্তর) ইউনিয়নের আরিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের সমর্থকরা বিএনপির চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন ও জাতীয় পার্টির প্রার্থী শাহ আলম এবং তাদের সমর্থকদের মারধর করে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ চার রাউন্ড ফাঁকা গুলি করে। এ ঘটনায় জাকির হোসেন, শাহ আলম চেয়ারম্যানসহ চারজন আহত হয়েছে। সেখানে কেন্দ্রের বাইরে গণ্ডগোলের কারণে কিছু সময় ভোট বিঘ্নিত হলেও পরে আবার শুরু হয়েছে।

মুকুন্দপুর কেন্দ্রে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রেজাউল করিম ইকবাল ও স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলামের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ ছাড়া ঝলম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আওয়ামী লীগ ও বিএনপির দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।


মন্তব্য