kalerkantho


ইউপি নির্বাচন

রৌমারীর তিন ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি    

৩১ মার্চ, ২০১৬ ১৪:৩৫



রৌমারীর তিন ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত

কুড়িগ্রামের রৌমারী উপজেলা সদর, যাদুরচর ও শৌলমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আনুষ্ঠানিকভাবে মনোনীত করা হয়েছে। জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা ভোটের মাধ্যমে চেয়ারম্যান প্রার্থী নির্ধারণ করা হয়।

গতকাল বুধবার সকাল ১০টার দিকে যাদুরচর ডিগ্রি কলেজ মাঠে, দুপুর ২টার দিকে সদর ইউনিয়নে এবং বিকেলে শৌলমারী এমআর উচ্চ বিদ্যালয় মাঠে প্রার্থী বাছাইয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।

যাদুরচর ডিগ্রি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলেচনা সভা শেষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে যাদুরচর ইউনিয়ন আ‌ওয়ামী লীগ সভাপতি সাখাওয়াত হোসেন সবুজ বিপুল সংখ্যক ভোট পেয়ে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনীত হন। সদর ইউনিয়নের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় উপজলা পরিষদ মিলনায়তনে। এতে উপজেলা শ্রমিকলীগ সভাপতি শহীদুল ইসলাম সালুকে মনোনীত করা হয়। শৌলমারী এমআর উচ্চ বিদালয় মাঠে অনুষ্ঠিত ভোটগ্রহণে সবচেয়ে বেশি ভোট পেয়ে দলের মনোনীত প্রার্থী নির্বাচিত হন নজরুল ইসলাম।

পৃথক ওই তিন ইউনয়নে প্রার্থী মনোনীত কার্যকমে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি চাষী আব্দুল করিম, সাধারণ সম্পাদক জাফর আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনুসহ দলের নেতাকর্মীরা। জাকির হোসেন জানান, চতুর্থ দফা নির্বাচনে রৌমারী উপজেলার ওই তিন ইউনিয়নের সাধারণ নির্বাচন হওয়ার কথা রয়েছে।


মন্তব্য