kalerkantho


সিরাজগঞ্জ সদরে বিএনপির প্রার্থীর বাড়িতে হামলা

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মার্চ, ২০১৬ ১৩:৪০



সিরাজগঞ্জ সদরে বিএনপির প্রার্থীর বাড়িতে হামলা

সিরাজগঞ্জ সদরের যমুনার চরাঞ্চলে মেছড়া ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলমের বাড়িতে হামলা হয়েছে। এ সময় নারীসহ পরিবারের পাঁচ সদস্যকে মারপিট করা হয় বলে অভিযোগ স্বজনদের। জাহাঙ্গীরের ভাই আব্দুল হামিদ সরকার বলেন, বুধবার রাতে তাদের বাড়িতে ভাঙচুরসহ লোকজনকে মারপিট ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর মজিদের পক্ষের একদল লোক রাত সাড়ে ১১টার দিকে দেশি ও আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়।

সদর থানার এসআই আব্দুল বারেক জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে। তবে গুলি বর্ষণের ঘটনা ঘটেছে কিনা জানি না। তিনি বলেন, এ এলাকাটি সিরাজগঞ্জ, টাঙ্গাইল ও জামালপুর জেলাধীন সীমান্তবর্তী যমুনার দুর্গম চরাঞ্চল হওয়ায় এখানে আগে থেকেই অপরাধীদের অবাধ বিচরণ রয়েছে। জেলা সদর থেকে নৌপথে পুলিশ ঘটনাস্থলে যেতে কমপক্ষে পাঁচ ঘণ্টা সময় লাগে, যে কারণে অপরাধীরা পালিয়ে যাওয়ার সুযোগ পায়। তিনি জানান, এ অবস্থায় দুজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ র‌্যাব-পুলিশ ও বিজিবি টহল দিচ্ছে। পাশাপাশি কেন্দ্রগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ বলেন, নির্বাচনে বিএনপি প্রার্থী আলম নিশ্চিত হেরে যাবেন ভেবে নিজেরাই নিজেদের বাড়িতে হামলা করে নাটক সাজিয়েছেন। এ ইউনিয়নে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর পাশাপাশি আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী রফিকুল ইসলাম ও আল আমিন হোসেন নির্বাচন করছেন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলায় ৯টি ইউনিয়নে দ্বিতীয় ধাপে ভোট গ্রহণ শুরু হয়।

 


মন্তব্য