kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


বগুড়ায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মার্চ, ২০১৬ ১০:১৪



বগুড়ায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ১২টি ও সোনাতলা উপজেলার ৬টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। নির্বাচনী কেন্দ্রগুলোতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজিবি, র‌্যাব ও পুলিশের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে ভিজিলেন্স টিম মাঠে কাজ করছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় নির্বাচনী এলাকার বিভিন্ন কেন্দ্র ঘুরে এমন চিত্র দেখা যায়। দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে শিবগঞ্জ উপজলার ১২টি ইউনিয়নে মোট ২ লাখ ৭৫ হাজার ৩১ জন ভোটার ১১৫টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

এ ছাড়া সোনাতলা উপজেলার ৬টি ইউনিয়নের ১ লাখ ৫ হাজার ২৭৬ জন ভোটার ৫৬টি ভোটকেন্দ্রে তাদের ভোটাধিকার প্রদান করছেন। শিবগঞ্জের ১২টি ইউনিয়নের মধ্যে বুড়িগঞ্জ ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী গত ২৫ মার্চ নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। ফলে এই উপজেলায় আওয়ামী লীগের ১২ জন ও বিএনপির ১১ জনসহ চেয়ারম্যান পদে ৫৬ জন এবং সোনাতলা উপজেলার ৬ ইউনিয়নে আওয়ামী লীগ ও বিএনপির ১২ জনসহ ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা ইউনুছ আলী জানান, দুই উপজেলার ১৮টি ইউনিয়নে এখন পর্যন্ত কোনো সংঘাতের খবর পাওয়া যায়নি। ভোটগ্রহণও চলছে শান্তিপূর্ণ ভাবে। ইতিমধ্যে মনিটরিং টিম, ভিজিলেন্স টিম ও আইনশৃঙ্খলা রক্ষায় গঠিত সেল কাজ শুরু করেছে।

 


মন্তব্য