kalerkantho


নারায়ণগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মার্চ, ২০১৬ ২৩:২৪



নারায়ণগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

নারায়ণগঞ্জ শহরের শহীদনগর এলাকায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার এ ঘটনা ঘটার পর শিশুটিকে (৫) সদর হাসপাতালে ভর্তি ও পুলিশ ‘ধর্ষক’ দুলাল মিয়াকে (৪০) আটক করেছে বলে জানিয়েছেন সদর মডেল থানার এএসআই শফিকুল ইসলাম।

জানা গেছে, আটক দুলাল পাগলা এলাকায় চাকদা রি-রোলিং মিলে কাজ করেন। তিনি পঞ্চগড় জেলার অটোয়ারী থানার সাতখামার গ্রামের সাইদুর রহমানের ছেলে।

এ ঘটনা প্রসঙ্গে শিশুটির মা সাংবাদিকদের জানান, শহীদনগর এলাকার একটি বাড়িতে তারা ভাড়া থাকেন। তিনি বলেন, বেলা পৌনে ১২টার দিকে আমার মেয়ে প্রতিবেশী একটি মেয়ের সঙ্গে খেলছিল। প্রায় এক ঘণ্টা হয়ে গেলেও সে বাসায় না ফেরায় আমি তাকে খুঁজতে যাই। এ সময় প্রতিবেশী মেয়েটি জানায়, প্রতিবেশী দুলাল মিয়া তাকে নিজের ঘরে নিয়ে গেছে। এরপর দুলালের মেয়েকে সঙ্গে নিয়ে তাদের ঘরে গিয়ে মেঝেতে মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান বলে অভিযোগ করেন তিনি।

হাসপাতালের চিকিৎসক তানিয়া আফসার বলেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আলামত সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। শিশুটির জননাঙ্গ রক্তাক্ত ও জখম ছিল।

এ ব্যাপারে এএসআই শফিকুল ইসলাম বলেন, ঘটনার পর এলাকাবাসী দুলালকে আটক করে পুলিশে দিয়েছে।   মামলার পর তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য