kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


৫ ইউনিয়নে ইউপি নির্বাচন

নীলফামারীতে ভোট গ্রহণে সকল প্রস্তুতি সম্পন্ন

নীলফামারী প্রতিনিধি   

৩০ মার্চ, ২০১৬ ২০:০৫



নীলফামারীতে ভোট গ্রহণে সকল প্রস্তুতি সম্পন্ন

আগামীকাল বৃহস্পতিবার নীলফামারী সদরের ৫ ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওই ৫ ইউনিয়নের ৪৫টি কেন্দ্রের সবকটি অতি গুরুত্বপূর্ণ (ঝুকিপূর্ণ) ঘোষণা করে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন।

এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দীন জানান, উপজেলা সদর থেকে আজ বুধবার ভোটের সরঞ্জাম নিয়ে বিকেলের মধ্যে স্বস্ব ভোট কেন্দ্রে অবস্থান নিয়েছে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং পোলিং কর্মকর্তা ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পুলিশ প্রশাসন ওই ৫ ইউনিয়নের ৪৫টি ভোটকেন্দ্রর সবকটি অধিক গুরুত্বপূর্ণ (ঝুকিপূর্ণ) হিসেবে চি‎হ্নিত করে শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠানে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য নিয়োজিত করছে। এর সাথে রয়েছে আনসার-ভিডিপির সদস্যরা। এছাড়া ভ্রাম্যমাণ টহলে রয়েছে বিজিবি ও র‌্যাব। চার ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ স্ট্রাকিং ফোর্সের চারটি টিম রয়েছে মাঠে।

উল্লেখ্য, দ্বিতীয় দফার ইউপি নির্বাচনে জেলা সদরের চওড়া বড়গাছা, গোড়গ্রাম,পলাশবাড়ি, লক্ষ্মীচাপ ও পঞ্চপুকুর ইউনিয়নে মোট ২৪ জন চেয়ারম্যান প্রার্থী, সাধারণ সদস্য পদে ১৫৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৪৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ওই পাঁচ ইউনিয়নে ভোটার সংখ্যা ৮০ হাজার ৫৬৫ জন। এর মধ্যে নারী ৪০ হাজার ১২ এবং পুরুষ ৪০ হাজার ৫৫৩ জন।


মন্তব্য