kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


কেরানীগঞ্জে এক নারীর শ্লীলতাহানির অভিযোগে ভণ্ড ফকির আটক

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৩০ মার্চ, ২০১৬ ১৯:৫৫



কেরানীগঞ্জে এক নারীর শ্লীলতাহানির অভিযোগে ভণ্ড ফকির আটক

কেরানীগঞ্জে এক নারীর শ্লীলতাহানির অভিযোগে মাহফুজ আহমেদ রাজ (৩২) নামে এক ভণ্ড ফকিরকে আটক করেছে র‌্যাব। আজ বুধবার দুপুর ১টার দিকে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের সদস্যরা দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে হাজী বাবুল মিয়ার বাড়ির ২য় তলার পশ্চিম পাশের ফ্ল্যাট থেকে তাকে আটক করে। এ সময় ওই ফ্লাট থেকে বিপুল পরিমাণ আগরবাতি, মোমবাতি ও জনসাধারণকে বিভ্রান্ত করে এমন লিফলেট পাওয়া যায়।

র‌্যাব সূত্রে জানা গেছে, বুধবার সকালে কেরানীগঞ্জ র‌্যাব ক্যাম্পে এসে নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী ওই ভণ্ড ফকিরের বিষয়ে অভিযোগ করে। অভিযোগে সে জানায়, ওই ফকির বিভিন্নভাবে জনসাধারণকে বিভ্রান্ত করে প্রতারণা করছে। এমনকি সে(ফকির) প্রতিনিয়ত নারীদের শ্লীলতাহানি করে আসছে। লোকলজ্জার ভয়ে কেউ তার বিরুদ্ধে অভিযোগ করছে না। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের একটি টহল টিম ওই ফকিরের বাড়িতে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পায়। পরে র‌্যাব সদস্যরা তাকে আটক করে।

এ বিষয়ে আটককৃত ভণ্ড ফকিরের স্ত্রী লিবিয়া বেগম জানান, তার স্বামী আগে ফুটপাতে ঘড়ির ব্যবসা করত। গত জানুয়ারি মাসে তারা এ বাড়িতে ফ্ল্যাট ভাড়া নিয়ে ফকিরের কাজ শুরু করেছে। এর আগে তারা একই থানার কমতলী এলাকায় ভাড়া থাকত। তিনি আরও জানান, মাহফুজের পিতার নাম মৃত জাহের আলী। তাদের বাড়ি পুরান ঢাকার রায় সাহেব বাজার এলাকায়।

এ ব্যাপারে র‌্যাব-১০ ক্রাইম প্রিভেনশন কম্পানি (সিপিসি-২) এর কম্পানি কমান্ডার মেজর মহিউদ্দিন খান বলেন, এক নারীর অভিযোগের ভিত্তিতে আমাদের একটি টহল টিম ঘটনাস্থলে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পায়। পরে এ ঘটনায় মাহফুজ আহমেদ রাজ নামের ওই যুবককে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য