kalerkantho

26th march banner

জমি নিয়ে বিরোধ

মোহনগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫

হাওরাঞ্চল প্রতিনিধি   

৩০ মার্চ, ২০১৬ ১৮:১৩



মোহনগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫

নেত্রকোণার মোহনগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দুই নারীসহ অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছেন। আজ  বুধবার দুপুরে উপজেলার সোনারামপুর গ্রামের মিষ্টার মিয়া (৩৫) ও একই গ্রামের সানোয়ার মিয়ার (৩২) লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার বড়কাশিয়া- বিরামপুর ইউনিয়নের সোনারামপুর গ্রামের রওশন আলীর ছেলে মিষ্টার মিয়ার সাথে একই গ্রামের মৃত হামিদুর রহমানের ছেলে সানোয়ার মিয়ার বাড়ির পাশের বোরো জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ বুধবার দুপুরে দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্র, লাঠি ও ইট-পাঠকেলের আঘাতে দুই নারীসহ কমপক্ষে ১৫ জন গুরুতর আহত হন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মুখলেছুর রহমান (৪০) নামে একজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং বাকী ১১ জনকে মোহনগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে মোহনগঞ্জ থানার এসআই খাইরুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে এবং এলাকার পরিস্থিতি এখন শান্ত আছে।


মন্তব্য