kalerkantho


সন্তান না হওয়ায় পার্বতীপুরে গৃহবধুর বিষপানে আত্মহত্যা

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মার্চ, ২০১৬ ১৬:৪৪



সন্তান না হওয়ায় পার্বতীপুরে গৃহবধুর বিষপানে আত্মহত্যা

দিনাজপুরের পার্বতীপুরে আদুরী রানী (৩২) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। আজ বুধবার ভোর পৌনে ৪টায় বিদেশীদের দ্বারা পরিচালিত মিশনারি ল্যাম্ব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। এঘটনায় পার্বতীপুর মডেল থানায় বুধবার দুপুরে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

জানা গেছে, গত মঙ্গলবার (২৯ মার্চ) দুপুর ১২ টায় পারিবারিক কলহের জের ধরে বাড়ীর সবার অজান্তে আদুরী বিষপান করে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। আশংকাজনক অবস্থায় সন্ধ্যায় তাকে ল্যাম্ব হাসপাতালে ভর্তি করা হয়।

পারিবারিক সূত্র জানায়, গত ৫ বছর আগে পার্বতীপুর উপজেলার মন্মথপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামের জনৈক নিরাপদ রায়ের কন্যা আদুরী রানীর সাথে পাশের চিরিরবন্দর উপজেলার অমলপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের সুবল চন্দ্র রায়ের বিয়ে হয়। সুবলের বাবার নাম মিন্টু চন্দ্র রায়। বিয়ের পর থেকে সন্তান না হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য লেগে থাকতো। তবে সন্তান না হওয়ার দায়ভার কার ছিল সেটি নিশ্চিত হওয়া যায়নি।

এব্যাপারে পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক আঃ হামিদ জানান, সন্তান না হওয়ার কারনে বিয়ের পর থেকে পারিবারিক কলহ লেগে থাকতো। এব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।


মন্তব্য