kalerkantho


চিরিরবন্দরে ট্যাংক লরির ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২৯ মার্চ, ২০১৬ ২২:৩১



চিরিরবন্দরে ট্যাংক লরির ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

দিনাজপুর-পার্বতীপুর সড়কের চিরিরবন্দরে ট্যাংক লরির ধাক্কায় মো. রিয়াজুল ইসলাম (৪৫) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় অজ্ঞাতপরিচয় অপর বাইসাইকেল আরোহী (৪০)আহত হন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে দিনাজপুর-পার্বতীপুর সড়কের চিরিরবন্দরের মাদারগঞ্জ হাট সংলগ্ন স্থানে একটি ট্যাংকলরি দুই বাইসাইকেল আরোহীকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিয়াজুল ইসলাম চিরিরবন্দর উপজেলার উত্তর ভোলানাথপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত ওছমান গনির ছেলে।

স্থানীয় বাসিন্দা মো. দেলোয়ার হোসেন বাদশা জানান, মঙ্গলবার সকালে একটি খালি ট্যাংক লরি (চট্রগ্রাম-ন-৪৩১৬) সেতাবগঞ্জ থেকে পার্বতীপুর পদ্মা ওয়েল ডিপোতে যাওয়ার পথে দিনাজপুর-পার্বতীপুর সড়কের বেকীপুল বাজারের অদূরে মাদারগঞ্জ হাট সংলগ্ন স্থানে বিপরীত দিক থেকে আসা দুই বাইসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই রিয়াজুল মারা যায় ও অপর বাইসাইকেল আরোহী গুরুতর আহত হয়। তারা দুজনই দিনমজুর। এ সময় স্থানীয় লোকজন অপরজন আহত ব্যক্তিকে উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জানান, বিক্ষুদ্ধ জনতা ঘাতক ট্যাংকলরিটি আটক করলেও চালক পালিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিরবন্দর থানার ওসি মো. আনিছুর রহমান জানান. পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে দাফনের জন্য লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করে।


মন্তব্য