kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


লক্ষ্মীপুরে বাস-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৯ মার্চ, ২০১৬ ২০:৪১



লক্ষ্মীপুরে বাস-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫

লক্ষ্মীপুরে বাস ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের মান্দারী এলাকায় দুটি বাস ও একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী ও ঢাকায় স্থানান্তরিত করা হয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক । অপর আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চৌমুহনী থেকে ছেড়ে আসা আনন্দ পরিবহন (নোয়াখালী -জ ০৫-০০২১) ও রায়পুর থেকে ছেড়ে আসা যমুনা পরিবহন (চট্র মেট্রো-ব -১১-০৬৪০) ঘটনাস্থলে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই বাসের সামনের অংশ ধুমড়ে মুচড়ে গিয়ে একটির ভিতরে অন্যটি ঢুকে পড়ে। এদিকে একই সময়ে আনন্দ পরিবহনের পেছন দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে ওইবাসের সাথে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায়। এতে দুটি বাস ও অটোরিকশার অন্তত ১৫ জন যাত্রী আহত হন। আহতরা হলেন- জাফর আহমদ, নাছির, মো: জাফর আরাফাত, জাহাঙ্গীর, আব্দুল মতিন ও সোহানাসহ ১৫ জন। এদিকে দুর্ঘটনার পর ওই রুটে সকল যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে দুর্ভোগে পড়েন সাধারণ যাত্রীরা। প্রায় ২ ঘণ্টাব্যাপী চেষ্টার পর রাস্তা থেকে দুর্ঘটনাকবলিত গাড়িগুলো সরিয়ে নেয় পুলিশ।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মালেক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো আটক করা হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


মন্তব্য