kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


কাউখালীতে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে মামলা

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২৯ মার্চ, ২০১৬ ২০:২০



কাউখালীতে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে মামলা

পিরোজপুরের কাউখালী উপজেলার চারটি ভোটকেন্দ্রে  গোলযোগ ও ব্যালট  পেপার এবং ব্যালট বাক্স ছিনতাইয়ের অভিযোগে পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার রাতে সংশ্লিষ্ট ভোট কেন্দ্রের  প্রিজাইডিং কর্মকর্তারা অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে কাউখালী থানায় মামলাগুলো দায়ের করেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের দক্ষিণ বেতকা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো.আহসান কবীর, হোগলা বেতকা হাই স্কুল কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো.মাইনুল ইসলাম, ৩৬ নম্বর বড় বেকুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বাসুদেব মন্ডল, ৪৭ নম্বর মধ্য শিয়ালকাঠী(মোল্লা বাড়ি) সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের  প্রিজাইডিং অফিসার মো. ইয়াহইয়া বাদী হয়ে ওই সব কেন্দ্র থেকে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো.জাহাঙ্গীর হোসেন জানান, ভোটকেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাই, ব্যালেট বাক্স ছিনতাই, সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে এ মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে পিরোজপুর জেলা নির্বাচন কর্মকর্তা আরিফুল হক বলেন, নির্বাচন কমিশন  থেকে রিটার্নিং কর্মকর্তাদের কাছে পাঠানো এক চিঠিতে পিরোজপুরের কাউখালী উপজেলার চারটি  ভোটকেন্দ্রে ভোট চলাকালে  গোলযোগের কারণে বন্ধ হওয়া কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের থানায় মামলা করার নির্দেশ দেওয়া হয়।


মন্তব্য