kalerkantho


রাবি প্রশাসনের তিন পদে নতুন মুখ

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৯ মার্চ, ২০১৬ ১৯:৪৭



রাবি প্রশাসনের তিন পদে নতুন মুখ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা, প্রক্টর ও জনসংযোগ দপ্তরের প্রশাসক পদে আগামীকাল বৃহস্পতিবার নতুন তিন মুখ দায়িত্ব নিতে যাচ্ছেন। আজ মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের অধ্যাদেশ অনুযায়ী উপাচার্যের আদেশবলে বিশ্ববিদ্যালয় প্রশাসনের গুরুত্বপূর্ণ এই তিন পদে পরিবর্তন আনা হয়। আজ বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সংস্থাপন শাখার অতিরিক্ত রেজিস্ট্রার ড. শেখ সাদ আহমেদ।

তিনি জানান, আজ দুপুরে উপাচার্যের এক আদেশে জনসংযোগ দপ্তরের প্রশাসক হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক মো. মশিহুর রহমান, প্রক্টর হিসেবে মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মজিবুল হক আজাদ খান, ছাত্র-উপদেষ্টা হিসেবে ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মো. মিজানুর রহমানকে নিয়োগ দেওয়া হয়। আগামী ১ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাঁরা দায়িত্ব পালন করবেন। ১ এপ্রিল দায়িত্ব হস্তান্তরের কথা থাকলেও ওইদিন শুক্রবার হওয়ায় ৩১ মার্চ বৃহস্পতিবার দুপুরে দায়িত্ব হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, ছাত্র-উপদেষ্টা পদে সমাজকর্ম বিভাগের অধ্যাপক ছাদেকুল আরেফিন, প্রক্টর পদে রসায়ন বিভাগের অধ্যাপক তারিকুল হাসান ও জনসংযোগ দপ্তরের প্রশাসক পদে অর্থনীতি বিভাগের অধ্যাপক ইলিয়াছ হোসেন ২০১৩ সালের ২১ মার্চ থেকে তিন বছর যাবৎ দায়িত্ব পালন করে আসছেন।

 


মন্তব্য