kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


কক্সবাজারে মাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২৯ মার্চ, ২০১৬ ১৯:১৫



কক্সবাজারে মাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় মাকে হত্যার অভিযোগে ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেল ৫টার দিকে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা সদরের বিওসি মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ২০ মার্চ সকালে দিলোয়ারা বেগমকে (৪৫) কুপিয়ে হত্যা করে তার ছেলে আজিজুর রহমান (২৫)। এরপর সে পালিয়ে যায়। এ ঘটনায় ওই দিনই নিহতের স্বামী নুরুল আলম বাদী হয়ে ছেলের বিরুদ্ধে মামলা করেন।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মো. মোস্তাফিজ ভুঁইয়া বলেন, মোবাইল ট্র্যাকিং করে প্রথমে আজিজুরের অবস্থান শনাক্ত করা হয়। এরপর লোহাগাড়া থানাধীন বিওসির মোড় এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাঁকে চকরিয়া জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হবে। মাদকের টাকার জন্য মাকে আজিজুর হত্যা করে বলে সে পুলিশকে জানিয়েছে।

এ প্রসঙ্গে নিহতের স্বামী নুরুল আলম বলেন, দিলোয়ারাকে মাথায় কোপ দিয়ে হত্যা করে তাঁর ছেলে। হত্যার বিষয়টি তাঁর মেয়ে তসলিমা আকতার দেখে ফেলে। এরপর আজিজুর দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ছয় মাস আগে আজিজুর তাঁর স্ত্রীকেও কুপিয়ে জখম করে। এ ঘটনায় সে জেলও খাটে।


মন্তব্য