kalerkantho


তনু হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবি

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

২৯ মার্চ, ২০১৬ ১৫:৩১



কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে শিক্ষার্থীদের মানববন্ধন

কুমিল্লা সরকারি ভিক্টোরিয়া কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু ধর্ষণ ও হত্যার ঘটনায় শহরের আজও মানববন্ধন কর্মসূচি পালন করেছে কলেজের শিক্ষার্থীরা। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে ‌এ কর্মসূচি পালন করা হয়।

আজ মঙ্গলবার সকাল ১০টায় কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ মানববন্ধন কর্মসূচিতে কলেজের শিক্ষার্থী, থিয়েটারের নাট্যকর্মীসহ সাধারণ কর্মীরা অংশগ্রহণ করে। মানববন্ধন কর্মসূচি শেষে শিক্ষার্থীরা তনু মঞ্চে মুখে কালো কাপড় বেঁধে অবস্থান সমাবেশ করেন।  

পরে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ অধ্যক্ষ আবদুর রশিদের উদ্যোগে তনুর রুহের মাগফিরাতের জন্য মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় কলেজ অধ্যক্ষ আবদুর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আজিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আলী আশরাফ, উপাধ্যক্ষ আবু তাহের প্রমুখ।

অতিরিক্ত পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন, "আমরা অপরাধীদের গ্রেপ্তারের জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছি। আজ মঙ্গলবার তদন্ত করতে ঢাকা থেকে 'ক্রাইম সিন' শনাক্তকারী একটি বিশেষ দল কুমিল্লায় আসবে। প্রকৃত অপরাধীদের শনাক্ত করে দ্রুত শাস্তির আওতায় আনা হবে। "  

 


মন্তব্য