kalerkantho


নির্বাচনী সহিংসতা : গৌরীপুরে শিশুকে কুপিয়ে হত্যা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৯ মার্চ, ২০১৬ ০২:২৭



নির্বাচনী সহিংসতা : গৌরীপুরে শিশুকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের গৌরীপুরের চতুর্থ শ্রেণি এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে অচিন্তপুর ইউনিয়নের ঘাগলা মোড় এলাকায় রাস্তার পাশে শিশুর মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ঘাগলা মোড়ের পাশে পাওয়া মরদেহটি রফিকুল ইসলাম নামে এক শিশুর। সে ঘাগলা গ্রামের আবদুস সাত্তারের ছেলে ও সিলিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। আগামী ৩১ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে অচিন্তপুর ইউনিয়নে আওয়ামী থেকে শহীদুল ইসলাম অন্তর ও বিএনপির দলীয় প্রতীক নিয়ে জায়েদুর রহমান প্রতিন্দ্বন্দ্বিতা করছেন। গতকাল সোমবার সন্ধ্যা থেকে ঘাগলা মোড় এলাকায় নৌকা ও ধানের শীষের সমর্থকদের মাঝে থেমে থেমে উত্তেজনা চলছিলো। এর মধ্যে রাত সাড়ে ৯টার দিকে ঘাগলা মোড় এলাকায় শিশু রফিকুল ইসলামের মৃত দেহ রাস্তার পাশে পরে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। শিশু রফিকুল ইসলাম হত্যাকাণ্ডেরে ঘটনায় আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থী একে অপরকে দোষারোপ করছেন। এ ঘটনার পর ওই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সমর্থকরা বিএনপির প্রার্থীসহ প্রায় ৩০ জনকে দলীয় কার্যালয়ে অবরুদ্ধ করে রাখে। পরে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ময়মনসিংহ সহকারি পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মো. আক্তারুজ্জামান বলেন, শিশুটিকে মাথায় কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় আওয়ামী লীগ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থী একে অপরকে দোষারোপ করলেও প্রকৃত রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। নিরাপত্তার স্বার্থে বিএনপি নেতা-কর্মীদের থানা হেফাজতে নেওয়া হয়েছে।


মন্তব্য