kalerkantho


কুমিল্লা ও হবিগঞ্জে বজ্রপাতে নিহত ৪

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০১৬ ১৯:৪৪



কুমিল্লা ও হবিগঞ্জে বজ্রপাতে নিহত ৪

কুমিল্লা ও হবিগঞ্জে বজ্রপাতে চারজন নিহত হয়েছেন। আজ সোমবার কুমিল্লার দাউদকান্দি ও তিতাস উপজেলায় দুজন এবং হবিগঞ্জের সদর উপজেলার চানপুরে ও মাধবপুর উপজেলার রাজনগরে দুজন বজ্রপাতে নিহত হন।

আজ সোমবার বিকালে কুমিল্লার দাউদকান্দি ও তিতাস উপজেলায় বজ্রপাতে দুজন নিহত হন। পরে তাদেরকে দাউদকান্দির গৌরীপুর হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সুমন দুজনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রচণ্ড ঝড়-বৃষ্টিতে দাউদকান্দি উপজেলার গৌরীপুর চরমোহাম্মদী গ্রামে গোমতী নদীর পাড়ে ড্রেজারে বালু তোলার কাজ করার সময় দিনমজুর লক্ষীপুর জেলার কমলনগর থানার দক্ষিণ জগবন্ধু গ্রামের আবদু কাদের মিয়ার ছেলে মো. বাবুল (২২) বজ্রপাতে মারা যান। অপরদিকে তিতাস উপজেলার মটুপী গ্রামের মো. ইসলাম মোল্লার ছেলে মো. রাসেল (২০) ফসলি জমিতে কাজ করার সময় বজ্রপাতে মারা যান।

অপরদিকে একই দিন দুপুরে বৃষ্টিপাতের সময় বজ্রপাতে হবিগঞ্জে শিশুসহ দুজন নিহত হয়েছেন।
 
এলাকাবাসী জানান, আজ সোমবার দুপুরে সদর উপজেলার চানপুর গ্রামের বাসিন্দা মৃত আব্দুছ ছাত্তারের ছেলে আজমান মিয়া (৪০) স্থানীয় শাহপুর বাজার থেকে বাড়ির উদ্দেশে রওনা হন। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে মাধবপুর উপজেলার রাজনগর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে মিম আক্তার (৮) দুপুরে বাড়ির বারান্দায় বসেছিল। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটস্থলেই সে মারা যায়।


মন্তব্য