kalerkantho


সিলেটে একরাতে তিন বাসায় ডাকাতি

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০১৬ ১৪:৫৫



সিলেটে একরাতে তিন বাসায় ডাকাতি

সিলেটে একরাতে তিন বাসায় ডাকাতি সংঘঠিত হয়েছে। ডাকাতরা স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ প্রায় দুই কোটি টাকার মালামাল লুটে নিয়েছে। আজ সোমবার ভোরে নগরীর শিবগঞ্জ আবাসিক এলাকায় মৌচাক ১২ নম্বর বাসার প্রথম ও দ্বিতীয় তলা এবং পাশ্ববর্তী ১৩ নম্বর বাসায় ডাকাতির ঘটনা সংঘঠিত হয়। ১২ নম্বর বাসার বাসিন্দা মতিন খান বলেন, সংঘবদ্ধ ডাকাত দলের ১১ সদস্য ঘরের জানালা ভেঙে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে তাদের জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা, ৯ ভরি স্বর্ণ, ৫টি মোবাইল ফোন লুটে নেয়।

বাসার দ্বিতীয় তলার বাসিন্দা শিক্ষক এ কে এম ইয়াইয়া বলেন, ডাকাতরা ঘরে ঢুকলে তিনি চিৎকার শুরু করেন। এ সময় তার গলায় ছুরি ধরে বাসার অন্য সদস্যদের জিম্মি করে বেঁধে ডাকাতি সংঘঠিত করে। ডাকাতরা বাসার আলমিরা ভেঙে ১৭ ভরি স্বর্ণ, নগদ ২ লাখ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়।

পরবর্তীতে ডাকাতদলের সদস্যরা এলাকার মৌচাক ১৩ নম্বর বাসার বারান্দার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। ওই বাসা থেকে ৫৫ ভরি স্বর্ণ, নগদ ৩ লাখ ৬০ হাজার টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুটে নেয় বলে জানান বাসিন্দা ফখর উদ্দিন। মহানগরীর শাহপরাণ থানার ওসি শাহজালাল মুন্সি বলেন, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের ধরতে অভিযান চলছে।

 


মন্তব্য