kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


তনু হত্যার বিচার দাবিতে ভোলায় মানববন্ধন

ভোলা প্রতিনিধি    

২৮ মার্চ, ২০১৬ ১৪:১৫



তনু হত্যার বিচার দাবিতে ভোলায় মানববন্ধন

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্রী ও সংস্কৃতিকর্মী সোহাগী জাহান তনু হত্যার বিচার দাবিতে ভোলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১টায় শহরের কে জাহান শপিং কমপ্লেক্সের সামনে সদর রোডে জেলা ছাত্র ইউনিয়নের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মোবাশ্বির উল্লাহ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আবৃত্তি সংসদ জাতীয় সম্বয় পরিষদ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামস উল আলম মিঠু। জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি মো. সুমনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন, ওবায়দুল হক কলেজের প্রভাষক সঞ্জয় জোয়ারদার, স্বপ্নকুঁড়ি শিল্পীগোষ্ঠী ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী, জুয়েল মজুমদার প্রমুখ।

বক্তারা অবিলম্বে কলেজছাত্রী তনু হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে কমিউনিস্ট পার্টি, হিউম্যান রাইটস ডিফেন্ডার ফোরাম ও ওবায়দুল হক কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন রাজনৈতিক এবং সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা অংশ নেন।
 

 


মন্তব্য