kalerkantho


গোপালগঞ্জে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত

গোপালগঞ্জ প্রতিনিধি    

২৮ মার্চ, ২০১৬ ১৩:৫৯



গোপালগঞ্জে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে গোপালগঞ্জে মানববন্ধন, শপথবাক্য পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১০টায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে স্থানীয় শিল্পকলা একাডেমি থেকে একটি শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় শোভাযাত্রায় অংশগ্রহণকারীরা দুর্নীতিবিরোধী স্লোগান লেখা প্লাকার্ড বহন করেন। শোভাযাত্রাটি জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে গিয়ে মানববন্ধনে মিলিত হয়। ঘণ্টাব্যাপী মানবন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করানো হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক এ শপথবাক্য পাঠ করান। পরে বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. এনামুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বি এম হাসান কবীর সানু, মাদারীপুর লিগাল এইড অ্যাসোসিয়েশনের মো. হাবিবুর রহমান মল্লিক প্রমুখ বক্তব্য দেন। পরে  সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে পূর্বে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়।
 

 


মন্তব্য