kalerkantho

25th march banner

মন্ত্রিসভার বৈঠকে যোগ দিলেন মোজাম্মেল-কামরুল

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০১৬ ১৩:১২



মন্ত্রিসভার বৈঠকে যোগ দিলেন মোজাম্মেল-কামরুল

মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে যোগ দিয়েছেন আদালত অবমাননার অভিযোগে দোষী সাব্যস্ত  মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। আজ সোমবার বেলা ১১টায় সচিবালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার এ বৈঠক শুরু হয়।

বৈঠকে প্রথমে আসেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। এ সময় তার দুই পাশে ছিলেন  সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। কিছুক্ষণ পরই বৈঠকে যোগ দেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। এ সময় তার দুই পাশে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এবং স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে বসে থাকতে দেখা গেছে। বৈঠকে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীকে অনেকটা স্বাভাবিক দেখালেও খাদ্যমন্ত্রী ছিলেন বেশ গম্ভীর। টেলিভিশন ক্যামেরার ভিডিও ফুটেজে এ বিষয়টি লক্ষ করা যায়।

উল্লেখ্য, আদালত অবমাননায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়। জরিমানার টাকা ইসলামিয়া চক্ষু হাসপাতাল ও কিডনি হাসপাতালে জমা দিতে বলেছেন আদালত। জমা না দিলে সাত দিন বিনাশ্রম কারাদণ্ডেরও আদেশ দেন আদালত। গতকাল রবিবার (২৭ মার্চ) এ আদেশ দেন প্রধান বিচারপতি এস কে সিনহা। এদিকে সোমবার হরতালকে ঘিরে সচিবালয়সহ সামনের সড়কের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

 


মন্তব্য